ঠাকুরগাঁওয়ে জুয়া খেলারত অবস্থায় মোটরসাইকেল ও টাকাসহ ১২ জুয়াড়ি গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় টাকার বিনিময়ে জুয়া খেলারত অবস্থায় প্রায় নগদ ৫০ হাজার টাকা, ৪ টি মোটরসাইকেল ও জুয়া খেলার সরঞ্জামসহ ১২ জুয়াড়িকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। এ অপরাধে বুধবার (৩ মে) দুপুরে তাদের ঠাকুরগাঁও জেলা আদালতে সোপর্দ করা হয়।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার (২ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামের জনৈক ফরিদুর ইসলামের আম বাগানে জুয়ার আসরে অভিযান চালায় থানার এসআই রতন চন্দ্র রায়সহ পুলিশের একটি দল। এ সময় জুয়ার আসর থেকে নগদ ৪৯ হাজার ৮২০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ উপজেলার সৈয়দপুর (বর্তমানে গুয়াগাও মোড়) গ্রামের তবিবরের ছেলে ইলিয়াস, ভবানিপুর গ্রামের মফিজউদ্দীনের ছেলে ফয়জুল, কোষা মন্ডলপাড়া গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে মাহবুব আলম, বেলদহি গ্রামের মৃত সমিরউদ্দীনের ছেলে হামিদুর রহমান, দেনাপাড়া গ্রামের মৃত সুকুমেলের ছেলে দিনেশ চন্দ্র, দিনাজপুর জেলার কাহারোল উপজেলার শাহিন নগর গ্রামের আব্দুল লতিফের ছেলে সাহারুল, বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের নবাব আলীর ছেলে সিদ্দিক ও ঠাকুরগাঁও সদর উপজেলার পোকাতি গ্রামের মৃত শামসুল আলমের ছেলে সফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় জুয়ার আসরের পাশ্বে জনৈক বেলু মিয়ার চায়ের দোকানের সামনে জুয়াড়িদের রাখা ৪টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

এদিকে মঙ্গলবার দুপুরে এসআই মুকুল চন্দ্র রায় ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বাঁশগাড়া গ্রামে জনৈক সজেন দেবনাথের বাড়ির ভিতরে তাস দিয়ে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে নগদ ৯৩০ টাকা ও তাসসহ বাঁশগাড়া গ্রামের মুসলিম, আমিনুল, জগদিস ও সুবোধ নামে চার জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতদের সকলের নামে থানায় জুয়া আইনে মামলা রুজু করে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ জানায়।

মে  ০৩, ২০২৩ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর