সিরাজগঞ্জে বাস-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ছবি- সংগৃহীত।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে মহাসড়কের জোড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনই অ্যাম্বুলেন্সের যাত্রী।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার লক্ষ্মীরহাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), তার ভাই মোস্তাফিজুর রহমানের স্ত্রী রানু আক্তার (২২) ও একই এলাকার আব্দুল বাতেন (৪০)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রংপুরের তারাগঞ্জ উপজেলার অ্যাম্বুলেন্স চালক লাল মিয়া (৪৫)।

আরো পড়ুন :
> রূপগঞ্জের চনপাড়ায় পুলিশের যৌথ অভিযান, মাদক ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার ১৫
> মহান মে দিবসে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

সলঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অসুস্থ মোস্তাফিজুর রহমানকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা যাচ্ছিলেন তার স্ত্রী, ভাই ও আত্মীয়রা পথিমধ্যে ঘুরকা জোড়া ব্রিজ এলাকায় বগুড়াগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। অসুস্থ মোস্তাফিজুর দুর্ঘটনায় তেমন আহত না হলেও তার স্ত্রী, ভাই ও আরেকজন নিকটাত্মীয় মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অ্যাম্বুলেন্স চালক। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মে  ০১, ২০২৩ at ১৯:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর