ভুরুঙ্গামারীতে পৃথক অভিযানে ১৪৮ ফেন্সীডিল ও ৮টি ইয়াবা উদ্ধার সহ একজন আটক

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানা পুলিশ নিয়মিত মাদক দ্রব্য উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানা তামিলের লক্ষ্যে বিশেষ অভিযান চালিয়ে ৮ বোতল ফেন্সীডিল ও ৮ পিস ইয়াবাসহ মকবুল হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

থানাসুত্রে জানাগেছে ২৯ এপ্রিল রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের মকবুল হোসেন মন্ডলের বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ীতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা মাদক উদ্ধার করে। মকবুল হোসেন মৃত আব্দুল শেখের পুত্র।

আরো পড়ুন :
> ঠাকুরগাঁও মোহাম্মদপুরে কৃষকের ধান কেটে দিল ৭০ জন ছাত্রলীগ
> ঈদ পুনর্মিলনীতে না আসায় ডিএমপির ৪৬ কর্মকর্তাকে শোকজ

পৃথক আরেকটি অভিজানে উপজেলার সদর ইউনিয়নের মানিককাজী এলাকায় অভিযান চালিয়ে ১৪০ বোতল ফেন্সিডিল আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। ভোর সারে ৬ টার দিকে বয়েজ উদ্দিন এর পুকুরের পারে ২ টি স্কুল ব্যাগ থেকে ১৪০ বোতল ফেন্সিডিল আটক করে। পুলিশের উপস্তিতি টের পেয়ে উক্ত এলাকায় মাদক সম্রাট আশরাফ আলি ব্যাগ রেখে পালিয়ে যায়। আশরাফ আলী উক্ত এলাকার মৃত জাফর আলির পুত্র।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে এবং পলাতক আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভূরুঙ্গামারী থানা পুলিশ কর্তৃক মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। ভূরুঙ্গামারীর সাধারণ জনগনের সহযোগীতা ও সমর্থনে জুয়া ও মাদক নির্মূলে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

এপ্রিল ২৯, ২০২৩ at ১৮:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আইজ/ইর