বগুড়ার গাবতলীতে তিন মামলার আসামি ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার

বগুড়া গাবতলী মডেল থানা পুলিশের মাদক  বিরোধী অভিজানে ৪০০ পিচ ইয়াবা সহ এক মদক ব্যবসায়ী গ্রেফতার। গ্রেফতারকৃত আসামি হল গাবতলী থানার দূর্গাহাটা ইউনিয়নের ভান্ডারা গ্রামের মৃত আজিজুল হকের পুত্র সোহেল রানা(৩৬)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে গাবতলী মডেল থানার সাব- ইন্সপেক্টর তরিকুল ইসলাম জানান, গাবতলী মডেল থানা গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মাদক উদ্ধার অভিযানের ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল বৃহস্পতিবার রাত ২.৪৫ মিনিটে জানতে পারি ভান্ডারা গ্রামের সোহেল তার নিজ হেফাজতে নিজ বাড়িতে ইয়াবা রেখে ব্যবসা পরিচালনা করে আসছে ।

আরো পড়ুন :
> উত্তরে মতলবে ভুট্টার ন্যায্যমূল্য না পাওয়ায় চাষীদের মাথায় হাত
> শার্শায় মাঠে ধান তোলার সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু

এই সংবাদের ভিত্তিতে আমি সহ গাবতলী মডেল থানার সঙ্গীয় অফিসার এসআই রুবাইয়েত রাকিব, এসআই আব্দুল কুদ্দুস, এসআই রেজাউল করিম, এএসআই জয়দেব কুমার, এএসআই এনামুল হক, এএসআই আবু তৈয়ব, এএসআই আব্দুল বারেক সহ আসামি সোহেল রানার বাড়ীতে তল্লাসী করে তার নিজ সয়ন কক্ষ থেকে প্লাস্টিকের বৈয়াম এর ভিতর পলিথিনে মোরানো চারটি প্যাকেট থেকে ৪০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় ।

এ বিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকার জানান, ধৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য তার নিজ হেফাজতে রেখে দেশের বিভিন্ন প্রান্তে মাদকসেবীদের নিকট বিক্রি করে আসছিল । আসামি সোহেল এর বিরুদ্ধে মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে । তিনি আরো জানান, আসামি সোহেলের বিরুদ্ধে আরো তিনটি মাদক মামলা রয়েছে ।

এপ্রিল ২৭, ২০২৩ at ১৯:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর