ভোলায় হত্যা ও পঙ্গুত্বের শিকার ৮ পরিবারের জন্য তারেক রহমানের ঈদ উপহার

গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে হত্যা ও পঙ্গুত্বের শিকার ভোলায় তিন উপজেলায় ৮ পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরের দিকে কেন্দ্রীয় ছাত্রদলের প্রতিনিধি দল ভোলা জেলা ছাত্রদলের সভাপতি শহীদ নূর আলমের বাড়ি গিয়ে তার কবর জিয়ারত করে পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।
কেন্দ্রীয় ছাত্রদলের ৪ সদস্যের প্রতিনিধি দলে আছেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মো. মহিউদ্দিন, মো. সাইফুল ইসলাম তুহিন, মানবাধিকার সম্পাদক রাকিবুল ইসলাম চেীধুরী ও গণ শিক্ষা বিষয়ক সম্পাদক শাহীন রেজা শিশির।

আরো পড়ুন :
>> কুবি শিক্ষিকার বিরুদ্ধে উত্তরপত্র হারিয়ে ফেলার অভিযোগ
>> তাহিরপুরে সৌদি আরবের সাথে ঈদ উদযাপন করলো শতাধিক মানুষ

উপহার সামগ্রী প্রাপ্তদের মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছেন গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে হত্যার শিকার-ভোলা জেলা ছাত্রদলের সভাপতি শহীদ মো. নুরে আলমের পরিবার, চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজার পরিবার, চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক শহীদ আরিফুল ইসলাম মুকুলের পরিবার, লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য শহীদ মো. আল আমিনের পরিবার, চরফ্যাশন উপজেলা ছাত্রদল নেতা শহীদ হারুনুর রশিদের পরিবার, চরফ্যাশন উপজেলা বিএনপি নেতা শহীদ সালাউদ্দিন মোল্লা ও শহীদ হারুনুর রশিদ হারুনের পরিবার এবং পঙ্গুত্বের শিকার চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মীর মাজেদুর রহমান।

পাঠানো উপহার সামগ্রীর মধ্যে রয়েছে তারেক রহমান প্রদত্ত ঈদ কার্ড, বৈশাখী কার্ড, ঈদ গিফট, নগদ টাকা ও শহীদের জন্য ক্রেষ্ট। প্রতিনিধি দলের সদস্যরা দুপুরে ভোলা জেলা ছাত্রদল সভাপতি শহীদ নূর আলমের কবর জিয়ারতের মধ্য দিয়ে এই উপহার সামগ্রী বিতরণ শুরু করেন।

এপ্রিল ২১, ২০২৩ at ১৫:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/শাস