বগুড়ার গাবতলীর বাগবাড়ীতে প্রতিপক্ষের মারপিটে আহত-৪

গাবতলীর বাগবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে ৪ জন আহত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নশিপুর ইউনিয়নে ।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার নশিপুর ইউনিয়নের নশিপুর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক নশিপুর মৌজার সাবেক দাগ-৫২৬৬ জমির পরিমান ৬০ শতকের কাত ৩০ শতক জমি দীর্ঘদিন থেকে ভোগ দখল করে আসছিল । এ বিষয়ে আদালতে একটি বন্টন মামলা চলমান আছে ।

আরো পড়ুন :
> গোপালগঞ্জে গরীব দুঃখী মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ
> দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকশী বাচ্চু ও সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল নির্বাচিত

উক্ত মামলা থানা স্বত্বেয় প্রতিপক্ষরা গত ১৬ এপ্রিল সকাল ১০:৩০ মিনিটে উক্ত জমি কলারগাছ লাগিয়ে বেদখল দেয়ার চেষ্টা করে । এতে বাধা দিলে আব্দুর রাজ্জাক, রুজিনা বেগম, কল্পনা বেগম ও আরিফিন রেয়াকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে । এ সময় স্বণের চেইন গলা থেকে ছিনিয়ে নেয় । আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করে দেয় । এ ঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে গত ১৮ এপ্রিল নশিপুর ইউনিয়নের কদমতলী গ্রামের মৃত আয়েজ উদ্দিন আকন্দের ছেলে নজরুল ইসলাম কালুসহ আব্দুস সালাম, হোসেন, আব্দুর রশিদ, সাহেব আলী, মোহাম্মদ আলী ও রানাকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ।

এবিষয়ে গাবতলী থানা এএসআই জাহাঙ্গীর আলম জানায় অভিযোগ টি হাতে পেয়েছি তদন্ত করে আইন আনুগ ব্যাবস্থা গ্রহন করা হবে ।

এপ্রিল ১৮, ২০২৩ at ১৮:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/ ইর