ঘোড়াঘাটে কদমতলী ব্রীজের ভিত্তি প্রস্তর উম্মোচন করলেন শিবলী সাদিক এমপি

বহুল প্রতিক্ষিত ও বহুল প্রত্যাশিত স্বাধীনতার ৫২ বছর পর দিনাজুরের ঘোড়াঘাট উপজেলার মহিলা নদীর উপর কদমতলী ঘাটে ৪কোটি ৬৬লক্ষ ৪২ হাজার ৮০০ টাকা ব্যয়ে একটি ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উম্মোচন করলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি ।

আরো পড়ুন :
> গরুটি ছিল মরা কম দামে মাংস বিক্রি করতে গিয়ে ধরা
> জুয়া খেলায় হেরে স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

উপজেলার বুলঅকীপুর ইউনিয়নের বিন্যাগাড়ী ও জয়রামপুর গ্রামের মাঝে মহিলা নদীর উপর কদমতলী নামক স্থানে এই নতুন ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তর ১৬ এপ্রিল রবিবার দুপুরে উম্মোচন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ।

উপজেলা এলজিইডি বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলার বুলঅকীপুর ইউনিয়নের বিন্যাগাড়ী ও জয়রামপুর গ্রামের মাঝে কদমতলী নামক স্থানে দীর্ঘদিন ধরে মানুষের যাতায়াতের সুবিধার্থে একটি ব্রীজ নিমানের প্রয়োজন ছিল। স্থানীয় দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপির সহযোগীতায় ওই স্থানে ব্রীজ নির্মানের জন্য চলতি বছরের জুলাই মাসে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে ৪ কোটি ৬৬ লক্ষ ৪৪ হাজার ৮০০ টাকা ব্যয়ে টেন্ডার আহবান করা হয় । টেন্ডারে মের্সাস বসুন্ধারা এমটিটি এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায় । ওই কাজের ভিত্তি প্রস্তর উম্মোচন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি ।

ভিত্তি প্রস্তর উম্মোচন শেষে উপজেলার জয়রামপুর সিনিয়র ফাজিল মাদরাসায় বুলাকীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.  আঃ রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমামন চৌধুরী,উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মো. আবু হাসান কবির, উপজেলা প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, মো. জহুরুল ইসলাম মাষ্টার, মো. শহিদুল ইসলাম আকাশ তৌহিদুল ইসলাম, শাহিনুর আলম শাহিন, নুরুল ইসলাম, নাজমুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম জালু, সহ স্থানীয় আওয়ামীলীগ নেতা-কমীরা ।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠণের নেতা কর্মী এবং এলাকাবাসী।

এপ্রিল ১৬, ২০২৩ at ১২:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাআমা/ ইর