যশোরে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করালেন স্ত্রী, আটক-২

যশোরে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করালেন স্ত্রী। নিহত চাচা সোহেল রানার সাথে পারিবারিক দ্বন্দ্ব চলছিলো জিসানের। অন্যদিকে খুশি মিম   ও তার সাবেক প্রেমিক ফারাবির সাথেও সোহেলের ছিলো শত্রুতা । এই সুযোগে জিসান প্রতিশোধ নিতে চাচী ও তার প্রেমিক ফারাবির সাথে আতাঁত করে ।

তিনজন মিলে পরিকল্পিতভাবে হত্যা করা হয় প্রবাসী সোহেলকে। তবে, শেষ রক্ষা হয়নি তার। দুবাই প্রবাসী সোহেল হত্যায় স্ত্রী খুশি মিম ও ভাইপো হালসা বিশ্বাসপাড়ার জিয়াদুল ইসলাম ওরফে জিসান কে আটক করা হয়েছে । আটকের পর এসব তথ্য জানিয়েছেন জেলা ডিবি পুলিশ। তবে, খুশির সাবেক প্রেমিক ফারাবিকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

গত ১৩ এপ্রিল সন্ধ্যায় সদর উপজেলার চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে দুবাই প্রবাসী সোহেল রানাকে হত্যা করা হয়। হত্যার পরে শুক্রবার নিহতের ভাই শাকিল খান বাদী হয়ে নিহতের স্ত্রী খুশি মিম, তার ভাতিজা জিয়াদুল ইসলাম জিসান ও খুশির সাবেক প্রেমিক ফারাবিকে আসামি করে মামলা করেন।

আরো পড়ুন :
> অনির্দিষ্টকালের জন্য নিউমার্কেট বন্ধ ঘোষণা
> শিবগঞ্জে মহাস্থান বাজারে গ্রামীণ মার্কেটের ৪ তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

মামলার পরে যশোর কোতয়ালী থানা ও জেলা ডিবি পুলিশের সদস্যরা খুশি ও জিসানকে গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভাতিজা জিসান হত্যাকান্ডের বিষয়টি স্বিকার করেছন।

নিহত সোহেল রানার ভাইপো ঘাতক জিসান আরও জানায়, সেই পরিকল্পনা অনুযায়ী ১২ এপ্রিল রাত সাতটার পর চাচা সোহেলকে শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে উঠায়। এসময় বিষয়টি জানিয়ে দেয় ফারাবিকে। যাওয়ার পথে প্রতিমধ্যে মঠভেড়ির রাস্তায় নিরিবিলি এলাকায় ওৎ পেতে থাকে তারা।

ঘটনাস্থলে পৌছালে পূর্বপরিকল্পিতভাবে ফারাবিসহ তার সহযোগিরা সোহেলের উপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়। পুলিশ তদন্তকরে এই দুইজনকে আটক করে। এ বিষয়ে ডিবি পুলিশের উপ পরিদরশক মফিজুল ইসলাম বলেন, জড়িত ফারাবিসহ অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

এপ্রিল ১৫, ২০২৩ at ১৬:৩৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/মমেহা