রোজার মধ্যেও গণসংযোগ অব্যাহত সাবেক এমপি অ্যাড. মনিরের

মাহে রমজান মাসেও গণসংযোগ অব্যাহত রেখেছেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির । তিনি আগামী সংসদ নির্বাচন সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ কে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় রাখা এবং বঙ্গবন্ধু তনায়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসাবে দেখার জন্য সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুরে ধরেন এ গণসংযোগ করছেন ।

আরো পড়ুন :
> ভোলার শশীভূষণ থানায় অগ্নি নির্বাপক ও সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত
> প্রেমের টানে পালানো ছাত্রীকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

তিনি প্রতিদিন রুটিংমাফিক চৌগাছা-ঝিকরগাছার বিভিন্ন হাট-বাজার, চায়ের দোকান এবং গ্রামে গ্রামে ওঠান বৈঠক করে তিনি দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ছড়িয়ে দিচ্ছেন এবং আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিক নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানাচ্ছেন ।

সর্বশেষ তিনি ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের রাজারডুমুরিয়া বাজারে গণসংযোগ করেছেন। এসময় তিনি বাজারে সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত এত উন্নয়ন কোন সরকার করতে পারেনি। তিনি পদ্মাসেতু, মেট্রোরেল, কর্ণফুলি টানেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র সহ দেশের প্রত্যেক জেলায় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ ভবন নির্মাণ করে সারা বিশ্বে তাক লাগিয়ে দিয়েছেন । শেখ হাসিনা আমাদের উন্নয়ত রাষ্ট্রের স্বপ্ন দেখিয়েছেন । কিভাবে স্পল্প আয়ের দেশ হতে উন্নত রাষ্ট্র করতে হয় তার রুপ দেখা প্রয়োগ করছেন। সাবেক এই সংসদ সদস্য আরো বলেন, আমরা বিগত দিনে দেখিছি দেশে এক সাথে ৬৪ জেলায় সিরিজ বোমা হামলা হয়েছে । জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে। দেশি ও বিদেশী যড়ষন্ত্রের মাধ্যমে সরকার উৎখাত করা চেষ্টা করা হয়েছে । কিন্তু তিনি সব যড়ষন্ত্র উপেক্ষা করে দেশ ও সাধারণ মানুষের জন্য কাজ করছেন ।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ আলম মিন্টু, মুনিরুল ইসলাম মিশর, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আরিফুজ্জামান আরিফ, যুগ্নসাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

সন্ধ্যায় তিনি শিত্তরদাহ গ্রামের সদ্যপ্রয়াত প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর বিশ্বোসের দোয়া অনুষ্ঠানে অংশ নেন এবং মাগরিফের নামাজ শেষে শিত্তরদাহ বাজারে চায়ের দোকানে স্থানীয় সাধারণ মানুষের সাথে কথা বলেন ।
এপ্রিল ০৯, ২০২৩ at ২১:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/এআ/ ইর