আ. লীগ নেতাদের সামনে কালেক্টরেট ক্যান্টিনে হামলা ও ভাংচুর

এবার যশোর কালেক্টরেট ক্যান্টিনে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার রাতে সোয়া ৯টার দিকে যশোরের আওয়ামী লীগ নেতাদের সামনে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। পুরাতন কসবা কাজীপাড়া এলাকার মাদক সেবনকারী শানু এ কান্ড ঘটিয়েছে বলে অভিযোগ।

প্রত্যক্ষদশিরা জানান, শনিবার রাতে শহরের প্রাণ কেন্দ্র দড়াটানায় কালেক্টরেট ক্যান্টিনে মাদক সেবন করে এসে গ্লাস বয় রফিকুলের কাছে ফ্রি মাংস দাবি করে মাদকাশক্ত শানু। মাতলামি অবস্থা দেখে ক্যান্টিনের কর্মচারী ভয়ে মাংস দিতে দেরি করে। এসময় মাংস দিতে দেরি হওয়ায় গালিগালাজ শুরু করে।

এক পর্যায়ে হোটেলের গ্লাস, থালা ভাংচুর শুরু করে। আর এসব প্রত্যক্ষ করে জেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর হেলাল, ফারুক আহমেদ কচি, যুবলীগ নেতা মঈনুদ্দিন মিঠু। এক পর্যায়ে তারা প্রতিবাদ করলে শানু সেখান থেকে গালিগালাজ করতে করতে চলে যায়। মাদক সেবনকারী শানু সরকারি এম এম কলেজ পুরাতন হলের সামনে ফল বিক্রি করে।

ক্যান্টিনের মালিক জামাল হোসেন বলেন, আমি এখানে সৎভাবে ব্যবসা করি। আমার হোটেলের কর্মচারীদের কাছে জোর পূর্বক মাংস-মিস্টি দাবি করে। তাদের দাবি পূরণ করায় হামলা ও ভাংচুর করেছে মাদক সেবনকারী শানু। তিনি বিষয়টি পুলিশকে জানাবেন বলে জানান।