পত্নীতলায় শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

পত্নীতলায় নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ধর্ষককে আটক করে নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করেছে পত্নীতলা থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার কান্তাকিসমত পলিপাড়া এলাকার মোতারফ হোসেনের ছেলে আবু হানিফ (২৪) উপজেলার ডাসনগর অষ্টমাত্রাই গ্রামের হাসান আলীর মেয়ে কান্তাকিসমত উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থীর সাথে বিদ্যালয়ে যাওয়া আসার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই এক পর্যায়ে গত ১২মার্চ/২০২৩ রবিবার কান্তাকিসমত উচ্চবিদ্যালয়ের পরিত্যাক্ত টিনশেড ভবনে হানিফ ঐ শিক্ষার্থীকে আসতে বলে। ঐ শিক্ষার্থী সেখানে পৌঁছলে হানিফ তাকে বিয়ের প্রলোভন দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এসময় কান্তাকিসমত এলাকার কাজেম আলীর ছেলে তরিকুল ইসলাম (৪৫) ও মৃত ইমান আলীর ছেলে রেজাউল ইসলাম (৪৫) সহ আরো অনেকে তাদের ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করে। এ অবস্থায় ঐ শিক্ষার্থীকে তার নানী হানুয়ারা (৫০) এবং অভিযুক্ত হানিফকে তার চাচা ফারুক হোসেন (৪৫) নিজ নিজ বাড়িতে নিয়ে যায়।

আরো পড়ুন :
> পত্নীতলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন
> কোটচাঁদপুর উপজেলা মডেল মসজিদ উদ্বোধন

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ঐ শিক্ষার্থী সকলের অজান্তে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে সে সুস্থ আছে।

এঘটনায় ঐ শিক্ষার্থীর নানী হানুয়ারা বাদী হয়ে পত্নীতলা থানায় একটি লিখিত অভিযোগ করলে পত্নীতলা থানা পুলিশ সোমবার উক্ত হানিফকে আটক করে নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করেছে।

এব্যাপারে বুধবার পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের প্রেক্ষিতে হানিফকে আটক করেছে পুলিশ এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সরকারী হাসপাতালে পাঠানো হয়েছে।

মার্চ ১৬, ২০২৩ at ১৭:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ব্রেচৌ/মমেহা