শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্ব দরবারে অনন্য সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বর্তমান সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা এখন বিশ্ব দরবারে অনন্য। উন্নয়নের ধারা অব্যাহত রেখে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনার সরকার। দেশের এ উন্নয়ন বজায় রাখতে আওয়ামী লীগ সরকারকে বারবার রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।

আরো পড়ুন :
>প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন-সিএমপি স্কুল এন্ড কলেজ
>পবিত্র রমজানকে সামনে রেখে ইউনিটি ক্লাবের পক্ষ থেকে ঝিকরগাছায় নলকূপ স্থাপন

রোববার সন্ধ্যার পরে যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের নিমতলা বাজারে উন্নয়নমাতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে স্থানীয় সর্বসাধারণের সাথে চাসংযোগ, গণসংযোগ ও হাটসভায় তিনি এসব কথা বলেন।
সাবেক এই সংসদ সদস্য আরো বলেন, শেখ হাসিনার ম্যাজিকে বদলে যাওয়া বাংলাদেশের ১৩ বছরে যারাই এ সরকারের ন্যূনতম সুযোগ-সুবিধা ভোগ করে নিজের জীবনমান উন্নয়ন করেছে, তারা আবারও দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এসময় তিনি সরকারের কৃষি, শিক্ষা, স্বাস্থ্য এবং অবকাঠোমোমূলক ব্যাপক উন্নয়নের থা তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখার জন্য নৌকার সাথে থাকার আহবান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান ঢালী, সাধারণ সম্পাদক তোতা মিয়া সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মার্চ ১২, ২০২৩ at ২১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/শাস