বদলগাছীতে ইসলামী ব্যাংকের উপ শাখার শুভ উদ্বোধন

নওগাঁর বদলগাছীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপ-শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (৯ মার্চ) বেলা ১২ টায় ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়ার জোন প্রধান মোঃ রেজাউল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বদলগাছীর চৌরাস্তার মোড়ে রব্বানী মার্কেটের দ্বীতয় তলায় ফিতা কেটে এ উপ-শাখার শুভ উদ্বোধন করেন।

জানা যায়, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, নওগাঁ শাখার অধীনে পরিচালিত হবে এই উপ-শাখাটি।উদ্বোধন উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুল আলম খাঁন, থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের বদলগাছী উপজেলা সভাপতি আবু খালেদ বুলু, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সালাম, ইসলামী ব্যাংক নওগাঁ জেলার শাখা প্রধান মো. সুজাউল হক প্রমূখ।

আরো পড়ুন :
>কাজিপুরে দুর্যোগ প্রস্তূতি দিবস পালন
>রাস্তর মাটি কেটে বাঁশের বেড়া দিয়ে এলাকাবাসীর পথ রোধ

আরো উপস্থিত ছিলেন, উপ-শাখার ব্যাবস্থাপক মাহাবুব আলম, হাটখোলা বজার বণিক সমিতির সভাপতি এখলাছুর রহমান ও সাধারন সম্পাদক মামুনুর রশিদ সুইট, বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতির সভাপতি এস এম উজ্জল ও সাধানর সম্পাদক জাহিদ সরদারসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা।গ্রাহকদের সুবিধার্থে উপ-শাখা চালু করায় স্থানীয়রা ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে ইসলামী ব্যাংকের সাফল্য কামনা করে দোয়া মাহফিলের করা হয়।

মার্চ ০৯, ২০২৩ at ১৬:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসারসা/মমেহা