ক্ষেতলালে নারী দিবসের শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্যে জয়পুরহাটের ক্ষেতলালে আন্তর্জাতিক নারী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ (মার্চ) বুধবার ক্ষেতলাল উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে অনুষ্ঠিত নারী দিবস উদযাপন উপলক্ষ্যে সকাল ১০.৩০ মিনিটের সময় একটি শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে। পরে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
>আন্তর্জাতিক নারী দিবস আজ
>শিবগঞ্জে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে যৌথ কমিটির সভা

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, থানা তদন্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুননাহার গুন্নাহ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সেলিনা ইয়াসমিন, উপজেলা প্রাণী সম্পদের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. সাগরিকা কার্জ্জী, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা রিপন আহম্মেদ, সাংবাদিক আজিজার রহমান ও আজিজুল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, রাজনৈতিক ও গন্যমান্ন্য ব্যক্তিবর্গসহ উপজেলার বিভিন্নপ্রান্ত হতে আগত অর্ধশতাধিক নারী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মার্চ ০৮, ২০২৩ at ১২:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মশাইশা/মমেহা