ঠাকুরগাঁওয়ে ট্রাফিক পুলিশের উদ্যোগে গণসচেতনামূলক প্রচারণা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে যানজট নিরসন ও বিভিন্ন সড়ক দুর্ঘটনা রোধে গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে পৌরশহরের চৌরাস্তা মোড়, বাসস্ট্যান্ডসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্ট এ প্রচারণা চালানো হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের ট্রাফিক শাখার আয়োজনে সচেতনতামূলক ব্যানার, ফেসটুন নিয়ে প্রচারণায় অংশ নেন ঠাকুরগাঁও ট্রাফিক অফিসের ইনচার্জ পুলিশ পরিদর্শক (শওযা) মো. আমজাদ হোসেন, ঠাকুরগাঁও ইজিবাইক মালিক সমিতির কোষাধ্যক্ষ আবু বক্কর সিদ্দিকসহ ট্রাফিক বিভাগের বিভিন্ন কর্মকর্তা, সদস্য, ইজিবাইক, অটোরিকশা মালিক-শ্রমিক ইউনিয়নের বিভিন্ন সদস্য প্রমুখ।

ঠাকুরগাঁও ট্রাফিক অফিসের ইনচার্জ পুলিশ পরিদর্শক (শওযা) মো. আমজাদ হোসেন বলেন, ট্রাফিক পুলিশের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে যাতে করে কোন প্রকার যানজট না থাকে এবং যে কোন ধরনের দুর্ঘটনা না ঘটে। এ বিষয়ে আমরা শহরের চৌরাস্তাসহ গুরুত্বপূর্ণ পয়েন্ট অটো চার্জারের জন্য রং দিয়ে দাগ দিয়েছি, তারা যদি শৃঙ্খলাবদ্ধভাবে দাগের মধ্যে থাকে তাহলে যানজট হবে না।

আরো পড়ুন:
>যশোরে ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে শ্রমিক লীগ
>পত্নীতলায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

এছাড়াও সবাই ট্রাফিক আইন ঠিকমতো মেনে চললে ও যত্রতত্র গাড়ি পার্কিং না করলে যানজট ও দুর্ঘটনা ঘটবে না। এ ব্যাপরে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

মার্চ ০৭, ২০২৩ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/সুরা