চৌগাছায় প্রাথমিক বৃত্তি পরীক্ষায় রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল শ্রেষ্ঠ

চলতি বছর প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলের ভিক্তিতে রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। এ বছর বিদ্যালয় হতে দশজন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে দশজনই ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে আলোড়ন সৃষ্টি করেছে। চৌগাছাবাসির মধ্যে অনেকে মনে করেন ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়ে ইতিমধ্যে শিশু শিক্ষায় একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে রুপ নিয়েছে।

সবশ্রেণীর অবিভাবক স্কুলটির প্রশংসা করছে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে মোছাঃ ফারজিয়া বিনতে ফারুক বলেন, আমাদের স্কুলটি অত্যান্ত নিয়মাবর্তিতা ও সুশৃংখলের মধ্যে পরিচালিত হয়।বিদ্যালয়ের সকল শিক্ষক খুবই আন্তরিক। বিশেষ করে সামাউল ইসলাম স্যারের সঠিক দিকনির্দেশনা মেনে আমরা সকলে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছি।

রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক( ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক নাসির উদ্দীন বলেন,শুরু থেকে চৌগাছায় শিশু শিক্ষায় একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুলকে গড়ে তোলার চেষ্টা করছি। এই ফলাফল তারই বহিঃপ্রকাশ। অবিভাবকদের সার্বিক সহযোগিতা নিয়ে আগামীতে এ সাফল্য ধরে রাখতে চাই।

আরো পড়ুন:
> রূপগঞ্জে পোশাক কারখানায় বিস্ফোরণ ও আগুন
> তুরাগ থানা পুলিশের অভিযানে ৫,২০০ পিচ ইয়াবা সাদৃশ্য ট্যাবলেট সহ, আটক ২

রাগীব আহসান নিহাল আইডিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবী এ বি এম আহসানুল হক আহসান বলেন, আগামীতে চৌগাছায় একটি নির্ভরযোগ্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে রাগীব আহসান নিহাল স্কুলকে গড়ে তোলার সুপরিকল্পনা আমার আছে। কোমলমতি শিক্ষার্থীরা এমন ভালো ফলাফল অর্জন করায় আমি আনন্দিত।

মার্চ ০৩, ২০২৩ at ১৪:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/সুরা