চরফ্যাশনে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ভোলার চরফ্যাশনে ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান কচুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ মার্চ) সকাল ১০ টার দিকে কচুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা, সাংকৃতিক ও পুরস্কার বিতরণ করা হয়।

সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. ইব্রাহিমের সঞ্চালনায়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. ছাইদুর রহমান মিঠু, নীল কমল ইউনিয়নের চেয়ারম্যান মো. ইকবাল হোসেন লিখন, আমিনাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. জামাল উদ্দিন, চরফ্যাশন ইন্সট্রাক্টর,ইউ,আর,সি গাজী নজরুল ইসলাম, চরফ্যাশন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. আশরাফ হোসেন, মো. ইউনুছ আলী হাওলাদার ও বিশিষ্ট ব্যবসায়ী মো. মহিউদ্দিন মিয়া প্রমূখ।

আরো পড়ুন:
>অভয়নগরে ঝঁকিপূর্ণ ভবনে চিকিৎসাসেবা, স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর গায়ে খসে পড়ছে পলেস্তারা
>নিহত পুলিশ সদস্যের স্বজনদের নিয়ে, ঠাকুরগাঁওয়ে পুলিশ ডে পালিত

এ সময় সুধি বৃন্দ, কচুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিবাবক ও ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন। এসময় স্কুলের শিক্ষার্থীরা দৌড় প্রতিযোগিতা, বল নিক্ষেপ, চকলের দৌড় সহ বিভিন্ন চমকপ্রদ সাংস্কৃতিক অনুষ্ঠান ও যেমন খুশি তেমন সাজ সহ বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন করেন। এবং অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মার্চ ০১, ২০২৩ at ২২:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কেশাভো/মমেহা