নিহত পুলিশ সদস্যের স্বজনদের নিয়ে, ঠাকুরগাঁওয়ে পুলিশ ডে পালিত

কর্তব্যের তরে, করে গেলে যাঁরা আত্মবলিদান প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান। এই স্লোগানকে সামনে রেখে বুধবার (১ মার্চ ) ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে ২০২৩ খ্রিঃ পালিত হয়।

দিনটি পালন উপলক্ষে এদিন সকালে জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের পক্ষ থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, সম্মান প্রদর্শন ও তাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ লাইন্সে অবস্থিত পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। এসময় অন্যান্য পুলিশ কর্মকর্তা, নিহত পুলিশ সদস্যের স্বজনরা উপস্থিত ছিলেন।

পরে একই মাঠে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় ঠাকুরগাঁও পুলিশ কমান্ড্যান্ট (এসপি) নাসির উদ্দিন যুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মিথুন সরকার, সহকারি পুলিশ সুপার-সিআইডি।

আরো পড়নে:
> ইব্রাহিম গনির বিরুদ্ধে চলছে সংঘবদ্ধ অপপ্রচার
> সুর দরিয়া নড়াইল এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সহকারি পুলিশ সুপারসহ (পিবিআই) জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল ইউনিট ইনচার্জ ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের সদস্যরা উপস্থিত ছিলেন। শেষে ঠাকুরগাঁও জেলার ৫ জন শহীদ পুলিশ সদস্যের পরিবারকে সম্মাননা প্রদান করা হয়।

মার্চ ০১, ২০২৩ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/মমেহা