ভাঙ্গুড়ায় নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার

পাবনার ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা রেল ব্রিজসংলগ্ন গুমানি নদী থেকে নয়ন আহমেদ (১৭) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ৭টার দিকে স্থানীয়রা রেলব্রিজের নিচে পানিতে ওই মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

নিহত নয়ন আহমেদ সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের লাউতারা গ্রামের ইকবাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ব্রিজের নিচে থাকা নদীর পানিতে একটি মরদেহ ভাসতে দেখে। পরে কয়েকজন স্থানীয় যুবক মরদেহ টেনে নদীর তীরে তুলে রেখে ভাঙ্গুড়া থানা পুলিশকে খরব দেন।

খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় তার পকেটে থাকা মোবাইলের সিমকার্ড খুলে অপর একটি মোবাইলে তুলে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে।

আরো পড়ুন:
>গবেষণা ছাড়া কৃষিতে অগ্রগতি সম্ভব নয়
>সিলেটের শিববাড়িতে গভীর রাতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয় ক্ষতি

নিহতের স্বজনরা জানায়, নিহত নয়ন ঢাকায় একটি কোম্পানীতে চাকরি করে এবং স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিকের ২য় বর্ষের ছাত্র। স্থানীয়দের ধারণা, রাতে কোনো একটি ট্রেন থেকে ছেলেটি পড়ে গিয়ে থাকতে পারে। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটি কোন হত্যাকান্ড নাকি দুর্ঘটনা তা স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফেব্রুয়ারি ২৩.২০২৩ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ