কেশবপুরে বুড়িহাটী পূর্ব শত্রুতার জের ধরে পাল্টা পাল্টি অভিযোগ

শোরের কেশবপুর উপজেলার বুড়িহাটী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পাল্টা পাল্টি অভিযোগ।

যশোরের কেশবপুর উপজেলার বুড়িহাটী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পাল্টা পাল্টি অভিযোগ। সালমা খাতুন বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করে। অন্য দিকে রহিমা খাতুন বাদী হয়ে হাসানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ করে।

উপজেলার বুড়িহাটী গ্রামের সিদ্দিক গাজীর স্ত্রী সালমা খাতুন (৩৮) এর থানা অভিযোগ সূত্রে জানা গেছে, আঃ জব্বার (শুরু) মোড়ল (৫৫), পিতা- মৃত আফের আলী মোড়ল, ২। মোঃ সবুজ হোসেন (২৩), পিতা- মাহবুর রহমান, ৩। আঃ হালিম মোড়ল (৩২), ৪ মোছাঃ রহিমা খাতুন (৩৫), উভয় পিতা- আঃ জব্বার (ভরু) মোড়ল বিবাদীরা পাড়া প্রতিবেশী। বিবাদীদের সাথে সালমা খাতুনের স্বামীর জমি জমা ও বিভিন্ন বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে বিবাদীরা পরষ্পর যোগসাজসে তার সদস্যদের মারপিট ও প্রাণ নাশ করবে মর্মে হুমকি দেয়। এছাও পরিবারের সদস্যদের বিভিন্নভাবে অত্যাচার নির্যাতন, মারপিট, ক্ষয় ক্ষতি ও হয়রানী করে আসছে। তার স্বামী বর্তমানে বিদেশ থাকায় বিবাদীরা তাদের বিভিন্নভাবে অত্যাচার নির্যাতন করা সহ তার স্বামীর ভিটাবাড়ি হতে উচ্ছেদ করারা পায়তারা করে আসছে।

এমতাবস্থায় তার ছেলে মোঃ সোহেল (০৮) গত ১৯/০২/২০২৩ তারিখ বেলা অনুমান ১২:৩০ ঘটিকার সময় উক্ত বিবাদীদের বাড়ির পার্শ্বে যাতায়াতের পথ দিয়ে বাড়ি আসার সময় উক্ত বিবাদীরা তার ছেলেকে তাদের বাড়ির মধ্যে ডেকে নিয়ে ঘরের মধ্যে অবৈধভাবে আটক করে রেখে ১ ও ৩ নং বিবাদী তাদের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ছেলের শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ীভাবে মারপিট করে। বিবাদীরা ছেলেকে মারপিট করার এক পর্যায়ে ৪ নং বিবাদী তরকারী নাড়া খুনতী আগুনে পুড়িয়ে ছেলের বাম পায়ের উরুর উপর ও ডান পাচায় স্যাকা দেওয়া সহ অমানুষিকভাবে নির্যাতন করে।

আরো পড়ুন :
>স্মার্ট বাংলাদেশ গড়তে তথ্যপ্রযুক্তি শিক্ষার কোনো বিকল্প নেই – হুইপ ইকবালুর রহিম
>দক্ষিণ-পশ্চিম উপকূলীয় এলাকায় একটি বাড়ি একটি শেল্টারের দাবী

২নং বিবাদী ছেলের বাম কানে থাপ্পর মেরে কানে রক্ত জমাট জখম করে। বিবাদীরা আমার ছেলেকে মারপিট করে প্রাণ নাশ করার হুমকি দিয়ে আমার ছেলে তাদের ঘর হতে নগদ ১,০০,০০০/- টাকা চুরি করছে মর্মে জোর করে ছেলের মুখ দিয়ে স্বীকার করে নিয়ে তাদের মোবাইল ফোনে রেকর্ড করে নেয়। আমি সংবাদ পেয়ে সাক্ষীদের নিয়ে ঐ দিন ইং-১৯/০২/২০২৩ তারিখ সন্ধ্যা অনুমান ০৭:০০ ঘটিকার সময় বিবাদীদের বাড়িতে গেলে বিবাদীরা আমার ছেলেকে ছেড়ে দিয়ে বলে আমার ছেলে তাদের ঘর হতে নগদ ১,০০,০০০/- টাকা চুরি করছে মর্মে ছেলেকে চুরির অপবাদ দিয়ে আমার নিকট উক্ত টাকা দাবী করে।

আব্দুল জব্বার মোড়লের মেয়ে রহিমা মাতুন এর অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদী ১। সিদ্দিক গাজীর ছেলে মোঃ সোহেল হোসেন ২। সিদ্দিক গাজীর স্ত্রী সালমা খাতুন বুড়িহাটী বিবাদী গন সম্পর্কে তার প্রতিবেশী। গত ইং ১৯/০২/২০২৩ তারিখ বেলা ২ ঘটিকার সময় তার বাড়িতে এসে এক জোড়া জুতা এবং একটি উড়না তার গোয়াল ঘরে ফেলানো। তার মনে সন্ধ হলে জুতা উচা করে বলে এই জুতা টি কার। ২নং বিবাদী দুর থেকে বলে জুতা আমার ছেলে সোহেলের বলে দ্রুত বাড়ি থেকে চলে যায়। রহিমা মাতুন তার ঘরের ভিতর ঢুকে জোহরের নামাজ আদায় করে। নামাজ শেষে ঘাস কাটার জন্য বাড়ির পাশে যায়, কিছু সময় পর ঘরের বেড়ার টিন কাটার শব্দ শুনিতে পায়ে চেচা মেচি করিলে পাড়া প্রতিবেশীরা এসে ১নং বীবাদী সোহেল হোসেনকে খাটের তলথেকে টেনে বের করে। গত ১৫/০২/২০২৩ ইং তারিখ রোজ বুধবার তার ছেলে মোঃ সবুজ হেসেন ৫৫,০০০/= (পঞ্চান্ন হাজার) টাকা পাওয়ার ট্রলার বিক্রয় করে।

১নং বিবাদী ঐ টাকা চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকে। ১নং বিবাদীকে তারা আটকিয়ে রাখিলে, ২নং বিবাদী ৯৯৯ কল করে এস আই লিটন হোসেনকে ডেকে আনে এবং স্বরেজমিনে তদন্ত করে ১নং বিবাদীকে দোষী সাবস্ত করে তার মায়ের হাতে তুলে দেয়। ২০/০২/২০২৩ইং তারিখে বিবাদীকে ১১নং হাসানপুর ইউনিয়ন পরিষদে আসিতে বলে। তারা আপনার পরিষদে হাজির না হওয়ায় এস আই লিটন হোসেন আমাকে ইউনিয়ন পরিষদ বরারব অভিযোগ করিতে বলে।

বুড়িহাটী সরেজমিন দুই পক্ষে বক্তব্যে একে অপরের অভিযোগ মিথ্যা বিত্তহীন বলে দাবী করেন। এবিষয়ে হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান বলেন, একপক্ষ ইউনিয়ন পরিষদ বরাবর অভিযোগ করেছেন অন্যপক্ষ থানা বরাবর অভিযোগ করেছেন। বিষয়টি নিয়ে দুই পক্ষকে নোটিশ করা হবে।

ফেব্রুয়ারি ২২.২০২৩ at ১২:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আকর/এসএস