পিতা-মাতার কলহের কারণে মেয়ের আত্মহত্যা

নওগাঁর বদলগাছীতে পিতা-মাতার কলহের কারণে মেয়ের আত্মহত্যা। নিহত জান্নাতুন ফেরদৌসী (১১) উপজেলার বিলাসবাড়ী ইউপির এনায়েতপুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে। থানা ও স্থানীয় সুত্রে জানাযায়, গতকাল (২০শে ফেব্রয়ারি) সোমবার বিকেল ৪টায় সবার অজান্তেই নিজ বাড়ীর সিড়ি ঘরের বাঁশের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। বাড়িতে থাকা দাদি বিকেলে নাতনীকে দেখতে না পেয়ে খুজতে থাকে।

এক পর্যায়ে ছাদের ঘরের সাথে ওড়না পেচানো অবস্থায় জান্নাতুন ফেরদৌসীকে দেখতে পায় তাঁর দাদি। দাদির চিৎকারের আশেপাশের লোকজন এগিয়ে আসে। সাথে সাথে আত্মহত্যার বাপারে বদলগাছী থানায় খবর দিলে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমানের নেতৃত্বে এসআই নিহার চন্দ্র,এসআই আশরাফুল তাঁদেও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা বলেন, প্রায় ১৫ দিন ধরে নিহত জান্নাতুনের পিতা-মাতার মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। বিবাদের কারনে মেয়েকে নিয়ে মা নানা বাড়ীতে চলে আসে। কিছু দিন পরেই মেয়ে নিজ পিতার বাড়ীতে আসে। মা ছাড়া একা ভালো লাগছিল না বলে দাদিকে বহুবার বলেছে।

আরো পড়ুন:
>ফুরফুরে মেজাজে তদন্ত কমিটির সামনে ইবি ছাত্রলীগ নেত্রী
>বিপুল অবৈধ ভারতীয় চালানসহ ৩চোরাকারবারী আটক

এবং তাঁর দাদি বারবার বলে মাকে না এনে দিলে আত্মহত্যা করবে। এ বিষয়ে বদলগাছী থানার তদন্ত (ওসি) রায়হান হোসেন বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করে লাশটি ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। এ ব্যপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ফেব্রুয়ারি ২১.২০২৩ at ১৪:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এসআর