গাবতলীতে পল্লী সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে গুণীজন সংবর্ধনা

শনিবার বগুড়া গাবতলীর নেপালতলী বাজার পল্লী সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে গুণীজন সংবর্ধনা, এনপিএল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। ছবি-দেশ দর্পণ

গতকাল শনিবার বগুড়া গাবতলীর নেপালতলী বাজার পল্লী সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে গুণীজন সংবর্ধনা, এনপিএল টুর্ণামেন্টের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান স্থানীয় হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। নেপালতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী আনোয়ারুল ইসলাম টিটুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।

উদ্বোধনী বক্তব্য রাখেন অনুষ্ঠানের উদ্বোধক জেলা আওয়ামী লীগের সদস্য ও নেপালতলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি রুমনা আজিজ রিংকি। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন নেপালতলী ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা নূরেজ্জামান সিদ্দিকী।

আরো পড়ুন :
>নারী হত্যাকরী মাদক নারীসঙ্গে আসক্ত আটক-৪৮ঘন্টায়
>ভূঞাপুরে গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বরেণ্য অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর রহমান আলম। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দক্ষিণপাড়া ইউপি চেয়ারম্যান এ্যাডঃ রফিকুল ইসলাম। সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন নেপালতলী উচ্চ বিদ্যালয়ের অবঃপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুস সামাদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল আলম খান রুমেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, পল্লী সামাজিক উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আব্দুল ওহাব, সিইও সাইদুর রহমান পিয়াস, ম্যানেজার তোফায়েল আহম্মেদ বাবু, সদস্য ছাইদুর রহমান হিটলু, পলাশ মাহমুদ, জাহিদুল ইসলাম বাবু, আলভিদ রহমান প্রমুখ। শেষে ১৩জন গুণী ব্যক্তিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ফেব্রুয়ারি ১৮.২০২৩ at ১৯:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/এমএইচ