কাজিপুরে আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারি জাতীয় বস্ত্র দিবস ২০২২ উদযাপন এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় কর্তৃক দেশের বিভিন্ন জেলায় স্থাপিত ৬টি টেক্সটাইল শিক্ষা প্রতিষ্ঠান শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তিনি বলেন, ঐতিহ্যের সাথে নতুন চিন্তা ধারা সংযোজন করতে হবে, নতুন বাজার তৈরি করতে হবে, নতুন পন্য তৈরি করতে হবে।

কাজিপুরে বেগম আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, তিনি বলেন, আমাদের প্রিয় নেতা মোহাম্মদ নাসিম ছিলেন বলেই, সম্ভব হয়েছে কাজিপুরে এই রকম একটি প্রতিষ্ঠান গড়তে।

আরো পড়ুন:
>মেট্রোরেলের প্রকৌশলীর সন্ধান চায় তার পরিবার
>সিলেটে প্রতিদিন বাড়ছে ডিম ও মুরগির দাম

আশাকরি, এর সুফল কাজিপুরের মানুষ ভোগ করবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোবারক হোসেন, উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার, কাজিপুর পৌরসভা মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ গোলাম নূর। অনুষ্ঠানে শিক্ষক শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৪.২০২৩ at ১৭:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর