সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মজিদ মন্ডলের ২য় মৃত্যু বার্ষিকী পালন

সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মজিদ মন্ডলের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বেলকুচি,ও এনায়েতপুরে পৃথক পৃথক ভাবে স্মরণ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে রুপনাইস্থ কবরস্থানে মরহুমের কবর জিয়ারত শেষে এনায়েতপুর থানা আ’লীগ কার্যালয়ে স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।এনায়েতপুর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম সিরাজের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন থানা আ’লীগের সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি। দুপুরে বেলকুচি উপজেলা আ’লীগের কার্যালয়ে সভাপতিত্ব করেন সভাপতি আব্দুল মমিন মন্ডল। সভা সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস।

আরো পড়ুন:
> রাণীশংকৈলে ৬০৫০ হেক্টর জমিতে সরিষার আবাদ, বাম্পার ফলনের আশায় কৃষকেরা
> পাবনায় পৌর কর্মকর্তা -কর্মচারীদের বেতন ভাতা প্রাপ্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

এসময় বক্তারা বলেন, আব্দুল মজিদ মন্ডল ছিলেন বাংলাদেশের তারকা ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহৎ শিল্পোগোষ্টি মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ছিলেন, প্রায় অর্ধলক্ষ মানুষের কর্মসংস্থান করে গেছেন। তিনিসহ তার পরিবারের বেশ কয়েকজন সিআইপি রয়েছেন। তিনি রাজনৈতিক নেতা হিসেবেও সফল ছিলেন। বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরের উন্নয়নে নিবেদিত প্রাণ হয়ে কাজ করেছেন, তিনি ছিলেন কর্মীবান্ধব নেতা।

বিশেষ করে হাজী আবদুল মজিদ মন্ডল ফাউন্ডেশন গড়ে নিজস্ব অর্থায়নে যমুনা চরের মানুষ সহ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও সকল দুর্যোগে দুস্থদের পাশে দাড়িয়ে মানবিকতার কাজে অগ্রভাবে থেকেছেন। এসময় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সমাজকর্মী, ব্যবসায়ীসহ এলাকাবাসিকে নিয়ে প্রয়াত আবদুল মজিদ মন্ডলের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

জানুয়ারি ২১, ২০২৩ at ১৬:২৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস