শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে বিএনপিকে উপযুক্ত জবাব দেবে আ. লীগ: অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখিয়ে ছিলেন স্বাধীনতার আর শেখ হাসিনা স্বপ্ন দেখাচ্ছেন উন্নত বাংলাদেশের। পিতার লালিত স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে শেখ হাসিনা। যেকারণে অনুন্নত বাংলাদেশ আজ উন্নয়নশীল বাংলাদেশে পরিণত হয়েছে এবং আগামী ৪১ সালের মধ্যে একটি উন্নত দেশের সারিতে নাম লেখাতে তিনি নিরর্লসভাবে কাজ করে চলেছেন।

মঙ্গলবার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বোর্ডঘাটস্থ অস্থায়ী দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে, তখন বিএনপি রাজপথে আন্দোলনের নামে উন্নয়ন কাজে বাঁধা সৃষ্টি করছে। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।

আরো পড়ুন:
> ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ-যাপন
> খুলনায় জাল টাকা তৈরির কারখানা সন্ধান, আটক ২

কিন্তু আওয়ামী লীগের একটি নেতাকর্মীও সেটা মেনে নেবে না। তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ এখন আগের চেয়ে বেশী ঐক্যবদ্ধ। শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে বিএনপিকে উপযুক্ত জবাব দেবে আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বারবজান বরুণ, সাবেক জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, সাবেক মহিলা জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, মুক্তিযোদ্ধা আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগ নেতা অশোক দত্ত, আক্তারুজ্জামান আক্তার, সাবেক কাউন্সিলর শরিফুল ইসলাম ও নিমাই ঘোষ, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, ছাত্রনেতা স্বদেশ রেজা, রাব্বি হাসান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা আবু সাঈদ মিলন।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৮:৩৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস