ওবায়দুল কাদেরের বক্তব্য চলাকালে মঞ্চ ভেঙে আহত ৫

ছবি- সংগৃহীত।

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়ে গেছেন ওবায়দুল কাদেরসহ মঞ্চে উপস্থিত ছাত্রলীগের সাবেক ও বর্তমান প্রায় সব নেতাকর্মী। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশের মঞ্চ অনুষ্ঠান চলাকালে অতিথিদের নিয়ে ভেঙে পড়েছে। মঞ্চ ভেঙে যাওয়ার সময় বক্তব্য রাখছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঞ্চ ভেঙে যাওয়ায় ওবায়দুল কাদেরসহ মঞ্চে উপস্থিত ছাত্রলীগের সাবেক ও বর্তমান প্রায় সব নেতাকর্মী পড়ে যান। শুক্রবার বিকেল সোয়া চারটায় বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক কয়েকজন নেতাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যেতে দেখা যায়। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরো পড়ুন:
>বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আটক-১৯
>দেশ কোনো সংকটে নেই, সংকটে আছে বিএনপি: হানিফ
>২০ কোটি টুইটার ব্যবহারকারীর ইমেইল হ্যাক

এছাড়া, ছাত্রলীগের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদকসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড ও ইউনিটির নেতাকর্মীরা এই শোভাযাত্রায় অংশ নেবেন।

শুক্রবার জুমার নামাজের পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন ঢাকা বিদ্যালয় এলাকায়। শাহবাগ থেকে টিএসসি, নিউমার্কেট হয়ে টিএসসি, দোয়েল গোলচত্বর থেকে টিএসসি সকল সড়কে ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান।

জানুয়ারি ০৬.২০২৩ at ১৭:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর