চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন, গোমস্তাপুরে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল  

চাঁপাইনবাবগঞ্জ-২ ( গোমস্তাপুর- নাচোল-ভোলাহাট ) আসনের আসন্ন উপ- নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত দই প্রার্থী । তারা হলেন রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম বাচ্চু।

মনোনয়নপত্র দাখিলের শেষদিনে বৃহস্পতিবার দুপুরে গোমস্তাপু উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমানের নিকট তারা পৃথক-পৃথক ভাবে মনোনয়নপত্র জমা দেন । বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মোহাম্মদ আলী সরকারের পক্ষে তার ছেলে আহসান হাবিব সরকার ও দুপুর ১ টার দিকে খুরশিদ আলম বাচ্চু নিজেই মনোনয়নপত্র জমা দেন।

আরো পড়ুন:
> রাষ্ট্রপতি হিসেবে আবদুল হামিদ সংসদে শেষ ভাষণে যা বললেন
> স্ত্রীকে মেরে টুকরো করে খালে ভাসালেন যুবক

এ সময় তাদের কর্মী- সমর্থকরা উপস্থিত ছিলেন। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে জাতীয় পার্টি থেকে মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও জাকের পার্টি থেকে মো: গোলাম মোস্তফা এবং বুধবার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রার্থী মু. জিয়াউর রহমান ও বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট (বিএনএফ) থেকে মো. নবীউর ইসলাম মনোনয়ন পত্র জমা দেন । চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে আজ মনোনয়ন জমার শেষ দিনে এ পর্যন্ত মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিলেন।

জানুয়ারি ০৫, ২০২৩ at ১৯:৪৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস