ঝিকরগাছায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

“ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ” এই প্রতিপাদ্য নিয়ে যশোরের ঝিকরগাছায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বুধবার সকালে সরকারি শহীদ মশিয়ূর রহমান কলেজের হলরুমে আলোচনা সভা ও কেক কাটে ঝিকরগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগ। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন, সরকারী শহীদ মশিয়ূর রহমান কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিপ্লব কুমার সেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, যশোর জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবলীগ নেতা জাফিরুল হক, প্রভাষক মো. মনিরুজ্জামান, ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান হৃদয়, হান্নান হোসেন, গদখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন শেখ। উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মো. কামরুজ্জামান।

আরো পড়ুন:
>ভূঞাপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
>চৌগাছা সরকারি হাইস্কুলে ক্লাসরুম সংকটে, পাঠদান ব্যাহত

সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবলীগ নেতা শাহেদুর রহমান শিপলু, সাবেক ছাত্রনেতা ও উপজেলা যুবলীগ নেতা আব্দুর রহিম মৃধা, সাবেক ছাত্রনেতা ফারুক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাতুল জামান রনি, উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদ হোসেন, সোহেল আরমান সানি, সাজ্জাদ, অন্তর, তরিকুল তরি, সোহেল, রিপুল, অনিক, দ্বীপ, কলেজ ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ মন্ডল, প্রোসেনজিৎ ঘোষ, ইয়ামিন, সোহান প্রমুখ।

জানুয়ারি ০৪.২০২৩ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর