ছাত্রলীগ মানে বঙ্গবন্ধুর রক্তে মিশে যাওয়া একজন লড়াকু সৈনিকের নাম – এমপি জয়

গৌরব, ঐতিহ্য আর সমৃদ্ধির পতাকাবাহী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাজিপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য রালি ও স্বাধীনতা স্কয়ারে জাতির পিতা ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ঠা জানুয়ারি বুধবার সকালে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েতুল ইসলাম শাওনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয় বলেন, ছাত্রলীগ মানে বঙ্গবন্ধুর রক্তে মিশে যাওয়া একজন লড়াকু সৈনিকের নাম। বাংলাদেশ ছাত্রলীগ , বাংলাদেশ আওয়ামী লীগের নেতা তৈরির কারিগর। বাহান্নর ভাষা আন্দোলন, ছিয়াষট্রির ছয় দফা আন্দোলন, উনসত্তরের গণ আন্দোলন, একাত্তরের স্বাধীনতা আন্দোলনের নানা চড়াই উৎরাই পেরিয়ে সগৌরবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

শহীদ এম মনসুর আলীর পূণ্যভূমি , জননেতা মোহাম্মদ নাসিমের স্মৃতি ধন্য কাজিপুরের ছাত্রলীগ আমার ভাইয়ের মতো আমার পাশে থেকে অহর্নিশি কাজ করে যাচ্ছে। আশাকরি, আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আরো সক্রিয় ভূমিকা পালন করবে। সভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কাজিপুর পৌর মেয়র আ. হান্নান তালুকদার।

আরো পড়ুন:
>কনকনে শীতে কাঁপছে উত্তর জনপদের ঘোড়াঘাট
>দায়িত্ব পেলে দুই মাসে সব পরিবর্তন করতে পারব: সাকিব

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, প্রচার সম্পাদক, শওকত আকবর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম , বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ। অনুষ্ঠানে শেষে কেক কর্তন করে আনন্দ উদযাপন করা হয়।

জানুয়ারি ০৪.২০২৩ at ১৫:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর