চৌগাছায় প্রেসক্লাবের নির্বাচনে শেষ দিনে ১৭ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

প্রেসক্লাব চৌগাছার দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২৩-২০২৪) মনোনয়ন ফরম বিক্রির শেষ দিনে ১৭ জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন। বৃহস্পতিবার ছিল মনোনয়ন ফরম ক্রয়ের শেষ দিন। এদিন সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুলের নিকট থেকে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। প্রাপ্ত তথ্য মতে প্রেসক্লাব চৌগাছার নির্বাচনে মনোনয়ন ফরম ক্রয় করেছেন মোট ১৭ জন।

এর মধ্যে সভাপতি পদে মনোনয়ন ফরম ক্রয় করেছেন সমাজের কথার স্টাফ রিপোর্টার সহকারী অধ্যাপক ইয়াকুব আলী ও সাপ্তাহিক চৌগাছার সম্পাদক খাজা ফজিল আইজ উজ্জ্বল। এছাড়া অন্যান্য পদে যারা ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে শেখ ওয়ালিউর রহমান ও খালেদুর রহমান, সহ-সভাপতি পদে শওকত আলী ও মুন্সি সাগর, সাধারণ সম্পাদক পদে শাহানুর আলম উজ্জ্বল।

যুগ্ম সম্পাদক পদে একে এম আল মামুন শাহীন, সাংগঠনিক সম্পাদক পদে রিয়াজুল ইসলাম ও এহসান জামিল, অর্থ সম্পাদক পদে বাবলুর রহমান ও সুজন দেওয়ান, দপ্তর সম্পাদক পদে কবিরুল ইসলাম, সমাজসেবা ও প্রচার সম্পাদক পদে রেজাউল করিম সাগর, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে খলিলুর রহমান জুয়েল ও জাফর ইকবাল রিপন নির্বাহী সদস্য পদে এবি সিদ্দিক মন্টু। নির্বাচনে সাধারণ সম্পাদক পদসহ কয়েকটি পদে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হবার সম্ভবনা রয়েছে।

আরো পড়ুন:
শার্শায় পুলিশের বিরুদ্ধে রেলের গেটম্যানকে পিটিয়ে জখমের অভিযোগ
দেশব্যাপী বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে শার্শায় বিক্ষোভ মিছিল
বিএডিসির বিলম্বে পাওয়া ভুট্টার বীজ নিয়ে কৃষক কি করবেন ?

প্রেসক্লাব চৌগাছার নির্বাচন আগামী ১৭ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বেলা ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবেন সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মনজুরুল আলম লিটু, এস, এম হাবিব পৌর কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক ও এবিসিডি কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম,। প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করবেন সলুয়া কলেজের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান।

ডিসেম্বর ০৮.২০২২ at ২০:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর