প্রেসক্লাব চৌগাছা নির্বাচনে তফসিল ঘোষনা ভোট ২৪ ডিসেম্বর শনিবার

 প্রেসক্লাব চৌগাছার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় প্রেসক্লাব কার্যালয়ে সভা শুরু হয়ে তা বিরতীহীন ভাবে দুপুর দেড়টা পর্যন্ত চলে। বর্তমান কমিটির এটিই ছিল শেষ সভা, সভা থেকে আগামী নির্বাচনের তফসিল ঘোষনাসহ নানা বিষয়ে আলোচনা হয়।

প্রেসক্লাব চৌগাছার সভাপতি আলমগীর মতিন চৌধুরীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বলের সঞ্চালনায় আলোচনা করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, সহ সভাপতি শেখ ওয়ালিউর রহমান, যুগ্ম সম্পাদক এম শাহীন, সাপ্তাহিক চৌগাছা পত্রিকার সম্পাদক খাজা ফজিল আইজ উজ্জল, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সদস্য মুকুরুল ইসলাম মিন্টু, খলিলুর রহমান জুয়েল, এম হাসান মাহমুদ, শামীম রেজা, টিপু সুলতান, বেবী জেসমিন, সেঁজুতি নুর, এবি সিদ্দিক মন্টু, কবিরুল ইসলাম, সুজন দেওয়ান, এহসান জামিল, রেজাউল ইসলাম সাগর, মাসুদ পারভেজ, শিপলু খান, মহিদুল ইসলাম, ইমাম হোসেন সাগর প্রমুখ।

আরো পড়ুন :
বীরগঞ্জে ফসল তুলতে না পেরে চাষীদের স্বপ্ন দুঃস্বপ্ন হচ্ছে!

আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে প্রেসক্লাব চৌগাছার দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন ফরম বিতরণ ১ ডিসেম্বর হতে ৮ ডিসেম্বর, সকাল ১০টা হতে বিকেল ৪ টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়। মনোনয়ন ফরম জমা ১০ ডিসেম্বর সাকল ১০ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত। যাচাই বাছাই ১১ ডিসেম্বর, ১২ ও ১৩ ডিসেম্বর আপিল শুনানী এবং ভোট গ্রহন ২৪ ডিসেম্বর রোজ শনিবার সকাল ১০ টা হতে বিকেল ২ টা পর্যন্ত। নব নির্বাচিতদের শপথ অনুষ্ঠিত হবে ২৭ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার।

নির্বাচন পরিচালনার জন্য ১ জন প্রধান নির্বাচন কমিশনার ও ৩ জন সহকারী কমিশনার গঠানে সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহীত হয়।প্রসঙ্গত, প্রেসক্লাব চৌগাছার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় ২০২০ সালের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে। সেই নির্বাচনে আলমগীর মতিন চৌধুরী সভাপতি ও শাহানুর আলম উজ্জ্বল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

নভেম্বর ২৬.২০২১ at ১৭:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দপচয/এমএইচ