শেখ হাসিনার কাছে দেশ ও জাতি সুরক্ষিত-এমপি কাজী নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘শেখ হাসিনার কাছে দেশ ও জাতি সুরক্ষিত। দেশের সর্বস্তরের মানুষ নিরাপদ। তাই সাধারণ মানুষ অগ্নি সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের প্রতিরোধ করতে প্রস্তুত। নতুন করে কেউ আর দেশে সন্ত্রাসের রামরাজত্ব দেখতে চায় না। হাওয়া ভবনের অত্যাচার-নির্যাতন সহ্য করতে চায় না।শান্তিতে বসবাস করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। রবিবার (২০ নভেম্বর) যশোর শহরের ৩ নং ওয়ার্ডে মাহামুদুর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

আরো পড়ুন:
কালীগঞ্জে বিশ্ব সড়ক দুর্ঘটনায় হতাহত স্মরন দিবস পালিত

শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদরুল আলম দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, ‘সাধারণ মানুষের উপকারের জন্য শেখ হাসিনা রাজনীতি করেন। মানুষকে ভাল রাখাই তার মূখ্য উদ্দেশ্যে। মানুষের ভাল রাখার জন্য শেখ হাসিনা সব ধরণের ত্যাগ-তিতিক্ষা মেনে নিতে প্রস্তুত। সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে তিনি সমানতালে দেশকে এগিয়ে নিচ্ছেন। শেখ হাসিনার যশোরের প্রতি বিশেষ নজর রয়েছে। যশোরকে তিনি অন্যরকমভাবে মূল্যায়ন করেন। যশোরের সকল উন্নয়নের একমাত্র কারিগর তিনি।

ভৈরব নদী খনন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, আইটি পার্ক, ছয়লেন সড়ক, ভৌত কাঠামো ও গ্রামীণ সড়কের উন্নয়ন ইত্যাদি। উন্নয়নের এ ধারা ধরে রাখতে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানানোর বিকল্প নেই। কর্মীসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার লুৎফুল কবির বিজু, জেলা মহিলালীগের সভাপতি লাইজুজ্জামান।

জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ মোকছিমুল বারী অপু, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, জেলা যুবলীগের ত্রান সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, সদর উপজেলা যুবলীগের সদস্য সাইদুর রহমান রিপন ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু।

ডিসেম্বর ২০.২০২১ at ২০:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর