ঝিকরগাছার রঘুনাথনগর পয়মলশাহ্ স্মুতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বর্ণি একাদশ

যশোরের ঝিকরগাছা উপজেলার রঘুনাথনগর পয়মলশাহ্ স্মুতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বর্ণি ফুটবল একাদশ ২-০ গোলে শিত্তরদাহ স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। নিধারিত ৬০ মিনিটের খেলার প্রথমার্ধে বর্ণি একাদশের জাহিদ (৭) এবং দিতীয়ার্ধে আরিফ (৯) একটি করে গোল করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বর্ণি একাদশের জাহিদ (৭) এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় শিত্তরদাহ স্পোটিং ক্লাবের মামুন(৪)।

আরো পড়ুন:
দিনাজপুরে ফুটসাল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খেলা পরিচালনা করেন শফিকুল ইসলাম মিঠু, সহকারী ছিলেন মোস্তফা কামাল ও রাজু হোসেন। ধারাভাষ্যে ছিলেন হাসানুর ফয়েজ মজনু। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রঘুনাথনগর গ্রামের কৃতিসন্তান ঝিনাইদাহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক আবুল কালাম ভুলুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইবাদ আলী, প্রধান শিক্ষক হাসানুল বান্না, ঢাকা ব্যাংক লিমিটেডের যশোর শাখার ব্যবস্থাপক হুমায়ূন কবীর, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের আলমডাঙ্গা শাখার সহকারী ব্যবস্থাপক শরিফুল ইসলাম, এসআই আব্দুল মালেক, মাস্টার শাহাবুদ্দীন প্রমূখ। খেলায় চ্যাম্পিয়ন বর্ণি একাদশকে ২৫ হাজার টাকার প্রাইজমানিসহ ট্রাফি এবং রানার্সআপ শিত্তরদাহ স্পোটিং ক্লাবকে ১০ হাজার টাকার প্রাইজমানি সহ ট্রাফি প্রদান করা হয়।

অক্টোবর ২১,২০২২ at ২২:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস