ঝিকরগাছায় ছাত্রলীগ নেতার উপর হামলা, প্রতিবাদে সড়ক অবরোধ

যশোরের ঝিকরগাছায় ছাত্রলীগের দুই নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ও নাসির হোসেন সাদ্দাম আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে এগারটার দিকে ঝিকরগাছা উপজেলা মোড়ে এই ঘটনা ঘটে।

আরো পড়ুন:
শার্শা উপজেলা যুব মহিলালীগ’র ত্রি-বার্ষিক সন্মেলন

প্রতিবাদে তাৎক্ষণিকভাবে যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে ছাত্রলীগ নেতাকর্মী। তবে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায়, ভুক্তভোগী জাহিদ হাসান বাদী হয়ে তিনজনের নামে থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন, কৃষ্ণনগর গ্রামের নুনু গাজীর ছেলে আলমগীর হোসেন, মোবারকপুর কলেজপাড়া এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে সিরাজুল এবং ঝিকরগাছা ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত হানিফার ছেলে ফারুক হোসেন। অভিযোগসূত্রে জানা যায়, যশোর জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড ঝিকরগাছায় নবনির্বাচিত সদস্য রফিকুল ইসলাম বাপ্পীর সাথে উপজেলা মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য জড়ো হয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় অভিযুক্তরা ম্যুরালে ফুল দিতে নিষেধ করায় কথা কাটাকাটির এক পর্যায়ে তারা চড়াও হয়। মারপিট করে তারা পালিয়ে যায়। তবে বিবাদী পক্ষের সাথে বাদী পক্ষের পূর্বশত্রতা ছিল। ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অক্টোবর ১৯,২০২২ at 22:04:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ