যবিপ্রবির “JUST PHYSIO” এর  প্রথম কমিটি ঘোষণা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের(পিটিআর) প্রথম ক্লাব “JUST PHYSIO” এর প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চেয়ারম্যান।

ডা. মো. ফিরোজ কবির এবং সহ-সভাপতি হিসেবে ৩য় বর্ষের শিক্ষার্থী মো. আহমাদুল্লাহ গালিব ও সাধারণ সম্পাদক হিসেবে একই  বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মো.শরিফুল ইসলাম মনোনীত হয়েছেন।

আরো পড়ুন :

সিলেটের সুতারকান্দি বডার দিয়ে আবারও কয়লা আমদানি শুরু

গত মঙ্গলবার  পিটিআর বিভাগে আয়োজিত এক সাধারণ সভায় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন বিভাগটির চেয়ারম্যান ডা. মো. ফিরোজ কবির।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে যৌথভাবে যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বিভাগের ৩য় বর্ষের মো. মানিক হোসেন ও ২য় বর্ষের ফারহানা আসরেকিন। এছাড়াও সাংগঠনিক সম্পাদক কে এম মাহফুজুর রহমান সৌরভ। কোষাধ্যক্ষ হিসেবে মো. সাকিব আহমেদ, দপ্তর সম্পাদক তনয় সূত্রধর, প্রচার সম্পাদক অম্বিকা কর্মকার, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বনশ্রী রানী বর্ষা, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আলী হোসেন ও কার্যনির্বাহী সদস্যপদে মনোনীত হয়েছেন ১ম বর্ষের দুই শিক্ষার্থী শ্রী পল্লব ও সানজিদা ইসলাম মিথিলা।

উল্লেখ্য, বিভাগটিতে এই ক্লাবটির প্রধান উদ্দেশ্য  হচ্ছে বিভিন্ন সামাজিক ও সেবামূলক, আত্মউন্নয়নমূলক, সাংস্কৃতিক ইত্যাদি কর্মকান্ড পরিচালনা করা এবং শিক্ষার্থীদের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে দক্ষ হিসেবে গড়ে তোলা।

অক্টম্বর ০২,২০২২ at ১৪:১১ (GMT+06)
দেশদর্পণ/ আক/ফহ/মন