যশোরে ১৫ দফা দাবি আদায়ের লক্ষে পোস্টাল কর্মচারিদের মতবিনিময় সভা

যশোরে গ্রামীণ ডাক সেবার মান উন্নয়নসহ ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে পোস্টাল কর্মচারি ইউনিয়নের নেতাকর্মীরা মত বিনিময় সভা করেছেন। শনিবার ( ২৪ সেপ্টেম্বর) পোস্ট অফিস প্রাঙ্গণে মতবিনিময়টি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পোস্টাল কর্মচারি ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম এ হাকিম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যকরি সভাপতি এবিএম হানিফ মাস্টার, ঢাকা জেলা সাধারণ সম্পাদক শামছুদ্দোহা ভূঁইয়া, কেন্দ্রীয় অর্থ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম ও ডিজিটাল পোস্টাল কর্মচারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহ আলম।

আরো পড়ুন :
তাহিরপুরে ‘মীনা দিবস’ উদযাপন

যশোরের ঝিকরগাছা হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টুর সভাপতিত্বে পোস্টাল কর্মচারি তবিবুর রহমান ও ইকবাল হোসেনের সঞ্চলনায় বক্তব্য রাখেন পোস্টাল কর্মচারি সাধন রায়, আজিজুর রহমান, নিশিত রায়, ইনামুল ইসলাম, কবির হোসেন, নাজিম উদ্দিন, শান্তিপদ, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, সিরাজুল ইসলাম, রাশিদুল ইসলাম ও মকবুল হোসেন।

মতবিনিময় সভা থেকে নেতৃবৃন্দ পোস্টাল কর্মচারিদের বেতন-ভাতা চারগুন বৃদ্ধি, বয়সের সীমা নির্ধারণ, ডাক বিভাগের শুন্যপদে পোস্টাল কর্মচারি নিয়োগ, পোশাকের ব্যবস্থা, কল্যাণ ফান্ড গঠন করে বাৎসরিক জমার পরিমাণ বৃদ্ধি, সরকার কর্তৃক একটি ইডি কমিটি বা কমিশন গঠন, নীতিমালা সংশোধন না করা পর্যন্ত বয়স্কদের রাখা ও চলমান নিয়োগের ক্ষেত্রে স্থানীয় নিয়োগ কমিটি গঠন, ডাক সেকশনে ইডি শাখা খোলা, ডিজিটাল ডাকঘরে সুষ্ঠু ই সেন্টার পরিচালনা, দুটি উৎসব ভাতার ব্যবস্থা, বাংলা নববর্ষ বৈশাখী ভাতার ব্যবস্থা, সরকারিভাবে কল্যাণ ফান্ডের অনুমোদন, ডিজিটাল পোস্ট অফিসে শুন্যপদসহ নৈশ্য প্রহরী নিয়োগ, ডিজিটাল ডাক সার্ভিসের সেবার মান বৃদ্ধি ও রাজস্ব আয় বাড়ানোর পরিকল্পনা বাস্তবায়নের দাবি করেন।

সেপ্টেম্বর ২৪,২০২২ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রলআ /শই