ঝিকরগাছার বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাটিকোমরা একাদশ জয়ী

যশোরের ঝিকরগাছা উপজেলায় বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী ম্যাচে মাটিকোমরা ফুটবল একাদশ ২-০ গোলে কুলিয়া ফুটবল একাদশকে পরাজিত করেছে।

শুক্রবার বিকালে বল্লা স্কুল মাঠে অনুষ্ঠিত নির্ধারিত ৬০ মিনিটের এ খেলায় প্রথমার্ধে মাটিকোমরা একাদশের রবিউল ইসলাম (৮) ও দ্বিতীয়ার্ধে জাকির হোসেন (৯) গোল দুটি করেন। খেলা পরিচালনা করেন বশির আহমেদ, সহকারী ছিলেন মাহামুদুল হাসান রিকো ও ইফতিয়ার হোসেন।

ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর হোসেন, শামীম কবীর রনি ও ময়নুদ্দিন বাবু। খেলার মিডিয়া পাটনার দৈনিক স্পন্দন পত্রিকা। খেলাটি এআর ফেসবুক নিউজ পেজ থেকে প্রতিদিন সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

বল্লা গ্রামবাসী ও যুবসমাজ কর্তৃক আয়োজিত এ খেলা উদ্বোধন করেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মিজানুর রহমান মির্জা। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউদ্দীন শফি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাড. মাহাবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক মকবুল হোসেন, সাবেক ইউপি সদস্য আব্দুল মালেক, প্রভাষক মহসিন আলম মুক্তি, ইউপি সদস্য সাইফুল ইসলাম পিন্টু, একরামুল কবীর বাবু, আজহারুল ইসলাম মিথুন, খেলা পরিচালনা কমিটির আহবায়ক ফিরোজ আহমেদ, যুগ্নআহবায়ক মাহামুদুল হাসান রিপন, হাবিবুর রহমান, রুহুল কুদ্দুস প্রমূখ।

আজকে শনিবার বিকাল সাড়ে তিন টায় সোনাকুড় ফুটবল একাদশ বনাম কামারপাড়া ফুটবল একাদশ একে অপরের মুখোমুখি হবে।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৯:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই