শিবগঞ্জে গোরনায় কবরস্থান ও বসতবাড়ীর রাস্তা কেটে চলাচলের চরম বিঘ্ন

গতকাল বগুড়ার শিবগঞ্জ গোরনা গ্রামের প্রভাবশালী কর্তৃক কবরস্থান, বসতবাড়ীর জনসাধারনের নাস্তা কেটে ফেলায় থানায় অভিযোগ চলাচলের চরম বিঘ্ন।

জানাযায়, শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের গোরনা গ্রামের ঈদগাহ মাঠ, কবরস্থান, বসতবাড়ীর যাতায়াতের একটি মাত্র রাস্তার ইটের সোলিং গতকাল সকাল অনুমান ১০ টা দিকে একই গ্রামের মৃত: জয়মদ্দিন এর পুত্র বাদশা মিয়া (৫৫) আবু বক্কর সিদ্দিক গং দেশি অস্ত্র সজ্জিত হইয়ে হাতে হাতে দোকাল শাবল নিয়ে জোরপূর্বক ভাবে কেটে জনসাধারনের একটি মাত্র পথ কেটে ফেলায় জনগনকে ররম দূর্ভোগ প্রহাতে হচ্ছে ।

আরো পড়ুন :
শিবগঞ্জে গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
লিওনেল মেসি-নেইমার-এমবাপ্পের ম্যাজিকে পিএসজির ৭-১ গোলে জয়

 

ঐ রাস্তাটি জরার্জিত হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, উপজেলা পরিষদ এর বরাদ্দ কর্তৃক অর্থ দিয়ে রাস্তাটি সোলিং করে দেয়। কিন্তু বাদশা গং প্রতিহিংসায়বসত কেটে ফেলে গ্রামের সাধারন মানুষকে চরম দূর্ভোগ প্রহাতে হচ্ছে।

গতকাল সরেজমিনে রাস্তাটি দেখতে গেলে গ্রামের আনোয়ারের মতে অনেকে বলেছেন গ্রামের বাদশাগং নিজের প্রভাব ঘাটিয়ে দলবল নিয়ে রাস্তাটি সোলিং ইট অপরে ফেলে রাস্তাটি শুরু করে দিয়েছে। যাহা আইনগত চরম অন্যায়।

বিষয়টি চেয়ারম্যান বেলাল হোসেন এর যোগাযোগ করা হলে তিনি বলেন লক্ষাধিক টাকার বরাদ্দ নিয়ে উক্ত যাতায়াতের রাস্তাটি সোলিংয়ের কাজ করে দেওয়া হচ্ছে। ইট গুলো উফরে ফেলায় এবং রাস্তাটি কেটে শুরু করায় বাদশা বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এদিকে এবিষয়ে থানায় একটি অভিযোগ করা হয়েছে।

আগষ্ট ২২,২০২২ at :১১:৫০ (GMT+06)
দেশদর্পণ/আক/সজ/শই