ভোলায় সেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে ভোলা জেলা ও চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবকদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আসর চরফ্যাশন শরীফপাড়াস্থ দলীয় কার্যালয়ে ও মাগরিব বাদ ভোলা জেলা মহাজনপট্টি বিএনপি’র কার্যালয় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভোলা জেলা সেচ্ছাসেবকদলের সভাপকি মো. জামিল হোসেন ওদুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর।

আরো পড়ুন :
ওষুধের আড়ালে মাদক বিক্রি, গ্রেফতার ১
রাশিয়ার ৩৩৮ বিলিয়ন ডলার আয় হবে জ্বালানি থেকে

বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি আকবর হোসেন, থানা স্বেচ্ছাসেবকদলের আহŸায়ক ইব্রাহিম খলিল, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক অলিউল্লাহ সুমন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিমউদ্দিনসহ জেলা, থানা, পৌর স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা। চরফ্যাশন উপজেলা চ্ছোসেবকদলের আহŸায়ক সিকদার হুমাইন কবিরের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. কামরুজ্জামান শাহীনের পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, কৃষকদলসহ সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

আগষ্ট ২০,২০২২ at :১৮:০৪ (GMT+06)
দেশদর্পণ/আক/কজ/শই