পাবনায় শোক দিবসে জেলা যুবলীগের আলোচনা সভা, দোয়া ও তাবারক বিতরণ

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা, দোয়া ও তাবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাবনা জেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল।

প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। সম্মানিত অতিথির বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

আরো পড়ুন :
থানচিতে সিরিজ বোমা হামলা প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
সিরিজ বোমা হামলার প্রতিবাদ বিক্ষোভ মিছিল, স্মরণ সভা ও দোয়া মাফফিল অনুষ্ঠিত

অনুষ্ঠানে জেলা যুবলীগের আহবায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি’র সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক’র পরিচালনায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালী, সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদা পারভীন দীপা, পৌর যুব মহিলা লীগের সভাপতি সাদিয়া আফরিন কথা, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফাহিমুল কবির খান শান্ত, শাহিনুর রহমান পলাশ, একরাম হোসেন, ওসমান গণি, নাসির উদ্দিন শুভ, সোহার্দ্য বসাক সুমন, আসিফ ইকবার জনি, মাহবুবুর রহমান মান্না,৩ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, সোহানুর রহমান সোহান, সাজ্জাদুর রহমান তারেক, জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী, মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি লেমন, সাধারণ সম্পাদক ডা.নাহিদ প্রমুখ। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদসহ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল এর সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় দুয়া পরিচালনা করেন মাওলানা আশরাফুল ইসলাম। পরে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

আগষ্ট ১৭,২০২২ at ১৮:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিন/শই