যশোরের ছাত্রাবাস থেকে ছাত্রের লাশ উদ্ধার

ছবি: প্রতীকী

যশোরের ছাত্রাবাস থেকে সুদিপ্ত বিশ্বাস (২৬) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টার সময় শহরের বেজপাড়া টিবি ক্লিনিক মোড় এলাকার পৃথ্বীশ মজুমদার ছাত্রাবাস থেকে কোতয়ালী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত সুদিপ্ত বিশ্বাস মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে এবং যশোর সরকারি এম. এম. কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

জানা যায়, পৃথ্বীশ মজুমদার ছাত্রাবাসের দ্বিতল ভবনের নিচ তলায় ৬ টি রুম এবং উপরের তলায় ৫ টি রুম রয়েছে। সবগুলো রুমে ছাত্ররা থাকেন। ছাত্রাবাসের মালিক পৃথ্বীশ মজুমদার ও তার পরিবার অন্য জায়গায় বসবাস করেন।

সকাল ১১ টার দিকে তার তালাবদ্ধ রুমে সুদিপ্ত বিশ্বাসের লাশ দেখতে পেয়ে অন্য একজন ছাত্র ছাত্রাবাসের মালিককে ফোনে জানান। পরবর্তীতে তিনি যশোর কোতয়ালী থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করেন।

পুলিশ জানায়, খবর পেয়ে গিয়ে ছাত্রাবাসের জানালা ভেঙে রুমের ভেতরে প্রবেশ করে দরজার কাছ থেকে মৃত অবস্থায় সুদিপ্ত বিশ্বাসের লাশ উদ্ধার করেন। এ সময় রুমের ভেতর সব কিছু এলোমেলো অবস্থায় ছিল মর্মে জানা যায়।

তবে, কি কারণে সুদিপ্ত বিশ্বাসের মৃত্যু হয়েছে এ ব্যাপারে পুলিশ এখনও কিছু জানতে পারেননি। তার লাশ যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।