বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে – এমপি জয়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগ আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ এবং কেন্দ্রীয় বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেন, কোটি কোটি শ্রমিকের রক্তে ঘামে শ্রমে, তার বলিষ্ঠ হাতের ছোঁয়ায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) সকাল দশটায় এম মনসুর আলী অডিটোরিয়ামে জাতীয় শ্রমিক লীগ কাজিপুর উপজেলা শাখার আহ্বায়ক আব্দুল মালেকের সভাপতিত্বে এবং যুগ্ন আহ্বায়ক আব্দুল সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আরও বলেন, কাজিপুরের শ্রমিকদের উপস্থিতি প্রমাণ করে, আপনারা অনেক সুসংগঠিত, আজ আপনারা আপনাদের দুটি হাত দিয়ে রুটি রুজির ব্যবস্থাই শুধু করেন না, আপনাদের শ্রম দিয়ে, মেধা দিয়ে, সমাজ পরিবর্তনে আপনাদের অবদান অনস্বীকার্য। ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সপরিবারে হত্যাকারীরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। সেই দিক লক্ষ্য করে , সকলকে পথ চলতে হবে।

দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, জাতীয় শ্রমিক লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব আলী, সহ-সভাপতি জয়নাল আবেদীন খান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের চান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বার খান (রতু) ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার। পরিশেষে ১৫ আগষ্ট এবং ৩ রা নভেম্বরের সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অগাস্ট ১৪,২০২২ at ১৭:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/রারি