বঙ্গবন্ধুর আদর্শকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে : সাবেক এমপি অ্যাড. মনির

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে বোর্ডঘাটস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল এর সভাপতিত্বে এবং নাধারণ সম্পাদক মুছা মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। তার দেশ প্রেম, নেতৃত্বের দূর্রদর্শিতা এবং স্বাধীনতা সংগ্রামের অবদান যাতে সঠিকভাবে জানতে পারে তার জন্য আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রচার করতে হবে।

তিনি বলেন, একটি কুচক্রীমহল বাংলাদেশের মিথ্যা ইতিহাস বারবার রচনা করার চেষ্টা করেছে। আগামী প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধু ও বাংলাদেশের সঠিক ইতিহাস এমনভাবে প্রচার করতে হবে যাতে ভবিষ্যাতে মিথ্যা ইতিহাস আর রচনা করতে না পারে। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী অনুষ্ঠান প্রত্যেক গ্রামে গ্রামে পালন করতে হবে তাহলে সর্বস্তরের মানুষের মাঝে বঙ্গবন্ধু ও স্বাধীনতার চেতনা জাগ্রত হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ চলাকালীন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক অন্যতম সদস্য মাজহারুল ইসলাম প্রিন্স, জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি ও শাহানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, শহীদুল ইসলাম খোকন, মতিউর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ইলিয়াস মাহমুদ, পৌর যুবলীগের যুগ্ন আহŸায়ক মুনিরুল আলম মিশর, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য আলমগীর বাশার, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, ঝিকরগাছা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, ঝিকরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহমেদ আলী, তথ্য সম্পাদক হাবিবুর রহমান, ঝিকরগাছা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আজাদ রহমান, সাবেক কাউন্সিলর নিমাই ঘোষ, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল জব্বার, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুদ্দীন বিল্টু, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন বাবু, প্রচার সম্পাদক আজগর আলী, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম সদস্য হুমায়ুন কবির, ঝিকরগাছা ইউনিয়নে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিপ্লব ঘোষ, গদখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক লিন্টু বিশ্বাস, যুগ্ম-আহŸায়ক মনিরুজ্জামান, পানিসারা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক মাহাবুর রহমান, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অগাস্ট ১২,২০২২ at ১৯:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি