মদনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত

নেত্রকোনার মদনে শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদে সোমবার (৮ আগস্ট) বেলা ১০টায় বঙ্গমাতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও সেলাই বিতরন করা হয়।

বঙ্গমাতার প্রতিকৃতিতে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণসহ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইউপি চেয়ারম্যানগণ ও অন্যরা।

পরে উপজেলা পরিষদের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় বক্তারা এই মহীয়সী নারীর আত্মজীবনীর উপরে আলোকপাত করেন। সভা শেষে ১০ জন উপকার ভোগীর মধ্যে সেলাই মেশিন বিতরন করা হয়।

অগাস্ট ০৮,২০২২ at ১৭:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি