অভয়নগরে ৩ মাদক ব্যবসায়ী আটক

অভয়নগরে ৩ মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক করা হয়েছে । গতকাল শনিবার দুপুরে উপজেলা বুইকারা ড্রাইভারপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) তাদেরকে আটক করে থানা নিয়ে আসে। তারা হলেন, মোহাম্মদ আলী ওরফে মোহাম্মদ (২৬) ও ওহিদুল ইসলাম (৩২) উভয়ের পিতা মৃত নুর ইসলাম। উপজেলার ড্রাইভারপাড়া এলাকায় থেকে তাদের নতুন ও পুরাতন বাড়িতে অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ দু# ৩৯; ভাইকে আটক করা হয়।

আরো পড়ুন:
ঠাকুরগাঁওয়ে কবরস্থান থকেে ১৯ টি কঙ্কাল চুরি

অন্য দিকে গাঁজাসহ জাহাঙ্গীর নামক এক ব্যক্তিকে আটক করে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। তাকে থানা হেফাজাতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা হবে বলে জানান। এ বিষয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) ইনস্পেক্টর বাবুল আক্তার বলেন, আসামি আটকের বিষয়ে নিশ্চিত করেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ড্রাইভারপাড়া এলাকার চিহ্নিত মাদক কারবারি মোহাম্মদ তার নিজ বাসভবনে মাদক বিক্রি করছে।

এমন সংবাদ পেয়ে তাদের নতুন ও পুরাতন বাড়ি অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ মোহাম্মদ ও তার বড় ভাই ওহিদুল ইসলামকে আটক করি। অন্য দিকে গাঁজাসহ জাহাঙ্গীর নামক এক ব্যক্তিকে আটক করা হয়। এ ব্যপারে থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলনে, মাদকসহ ৩ ব্যক্তিকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) । এ রির্পোট লেখা পর্যন্ত মামলাটি প্রক্রিয়াধীন ছিল।

জুলাই ২৭,২০২২ at ২১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহো/এসএম