মদনে সাবেক মন্ত্রী আব্দুল মমিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত

ভাটি বাংলার রাখাল রাজা খ্যাত ৫২’র ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধু সরকারের সাবেক খাদ্য-ত্রাণ ও পুনর্বাসনমন্ত্রী এবং বঙ্গবন্ধুর একনিষ্ঠ সহচর, নেত্রকোনা- ২ ও ৪ আসন থেকে বার-বার নির্বাচিত এমপি প্রয়াত আব্দুল মমিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়ছে।

শুক্রবার (১৫ জুলাই) মদন উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান সঞ্জু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এ কে এম সাইফুল ইসলাম হান্নান, যুগ্ম- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল, উপজেলা যুবলীগের সহ- সভাপতি সুদর্শন আচার্য্য, সাংগঠনিক সম্পাদক কায়সার আহম্মেদ জীবন, ইউপি যুবলীগ সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আব্দুস সালাম খান সেলিম, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসাইন মুন্না, আনোয়ার হোসেন, সাদ্দাম হাজারী, আকরাম হোসেন, শেখ ইমরান, কায়েস আকন্দ, রহুলামিন সাগর, পিপুল খান, নাদিমুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন :
পদ্মা সেতুসহ সারাদেশে ১ সপ্তাহর মধ্যে বাইক লেন চায় সেভ দ্য রোড
ঢাবি অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষা ১২ আগস্ট

মরহুমের সহধর্মিণী ও নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন, তাঁর আত্মার মাগফেরাতের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। উল্লেখ্য, তিনি ২০০৪ সালের ১৫ জুলাই নেত্রকোনা-০২ (নেত্রকোনা সদর ও বারহাট্টা) আসনের সংসদ সদস্য থাকাকালীন সময়ে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের পার্লামেন্টারি বোর্ডের আমৃত্যু সদস্য ছিলেন।

জুলাই ১৫,২০২২ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি