থানচিতে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে পাবনার দম্পতি গুরুতর আহত

বান্দরবানে থানচি সড়কে পর্যটকবাহী একটি নোহা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একই পরিবারের ২জন গুরুত্ব আহত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে আলীকদমের থানচি সড়কের ২৮ কিঃমিঃ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পর্যটকবাহী একটি নোহা গাড়ি করে একই পরিবারের ৪জন পর্যটক আলীকদম হয়ে থানচিতে আসার পথে ২৮ কিঃমিঃ স্থানে পৌঁচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ১০ফুট নিচে খাদে পড়ে যায়। সেখানে আব্দুল মতিন (৫৬) ও তার স্ত্রী সানজিদা বেগম (৪০) গুরুতর আহত হলেও মুবিন সাব্বির সান ও মুবিন মুক্তাদির নামের দুই সন্তান সামান্য আঘাত পান। তারা সবাই পাবনার বাসিন্দা বলে জানা গেছে।

এদিকে এ দুর্ঘটনা ঘটনাস্থলে থেকে গাড়ি চালক, দুই পর্যটকসহ গুরুতর আহত আব্দুল মতিন (৫৬) তার দম্পতি সানজিদা বেগম (৪০)কে উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠান বিজিবি, পুলিশ বাহিনী ও স্থানীয়রা। সেখানে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় এঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গাড়ি চালকের পাহাড়ে আঁকাবাকা রাস্তার সম্পর্কে ধারণা কম থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করেন তিনি।

তিনি আরো বলেন, গাড়িতে স্বামী, স্ত্রী দম্পতিসহ দুই সন্তান ও গাড়ি চালক ছিল। তার মধ্যে স্বামী, স্ত্রী গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবাদানে শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের রেফার করা হয়েছে।