শখের বাইকে প্রাণ গেল কলেজ ছাত্র রনির

প্রবাসী বাবা একমাত্র ছেলেকে শখ করে কিনে দেয়া বাইক। শখের বাইকই কেড়ে নিল কলেজ ছাত্র রনির জীবন। নিহত রনি উপজেলার বাঁকড়া ইউপির আলীপুর গ্রামের প্রবাসী শামসুর রহমানের একমাত্র ছেলে। সে বাঁকড়া ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

বৃহষ্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথ নগর সাইনবোর্ড নামকস্থানে এক মোটরসাইকেল দূঘর্টনায় রনি (১৫) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এবং নুর ইসলাম (১২) নামের এক স্কুল ছাত্র মারাত্মক আহত হয়েছে। আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে বল্লা (বিএনকে) মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, বৃহষ্পতিবার দুপুর ২টার দিকে রনি ও নুর ইসলাম (এফজেট ভাসন থ্রি) মোটরসাইকেল যোগে ঝিকরগাছার দিক থেকে বাড়ি ফিরছিল। দ্রুত গতি সম্পন্ন বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয়েছে রনি। এবং মারাত্মক আহত হয়েছে নুর ইসলাম। তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক দেখে তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

আরও পড়ুন:
চাঁদ দেখা গেছে, ১০ জুলাই ঈদুল আজহা
ফের বাড়ল পদ্মা সেতু দিয়ে চলাচলকারী বা‌সের ভাড়া

এদিকে গত তিন মাস আগে রনির প্রবাসী বাবা শামসুর রহমান শখের বসে কলেজ পড়া ছেলেকে বাইক কিনে দেন। এ বাইকই তার জীবনে কাল হয়ে অকালেই প্রাণ হারালো রনি। তার মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম। তার মা একমাত্র ছেলেকে হারিয়ে পাগল হওয়ার উপক্রম হয়েছে।

জুন ৩০,২০২২ at ২১:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/জআ