চৌগাছা থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিতদের শপথ

যশোরের চৌগাছা থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের (রেজি নং খুলনা-২০০৬) নব নির্বাচিতদের শপথ পাঠ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রবিবার দুপুরে বাজারস্থ্য খাদ্য গুদামের সামনে সংগঠনের কার্যালয়ে এই শপথ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শফিকুল ইসলাম। এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম ও তবিবার রহমানসহ নব নির্বাচিত নেতৃবৃন্দ এবং সাধারণ নির্মান শ্রমিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচেন সভাপতি মোশারফ হোসেন মুছা, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নয়ন বিশ্বাস নির্বাচিত হয়েছেন। ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ইকবল হোসেন ও শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মহাসিন আলী ও সেলিম হোসেন, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম মান্দার, দপ্তর সম্পাদক শাহ আলম সালাম, প্রচার সম্পাদক নুরু মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম রেজা এবং নির্বাহী সদস্য ছোবাহান হোসেন ও মোজাম্মেল হক।

আরো পড়ুন :
সোমবার থেকে রাত ৮টার পর দোকানপাট বন্ধ
সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

প্রসঙ্গত, চৌগাছা থানা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের জন্য গত মাসে তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান। ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ মে মনোনয়ন পত্র জমা ও ১২ জুলাই ভোট গ্রহনের তারিখ নির্ধারন হয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে উল্লেখিত ব্যক্তিরা ছাড়া আর কেউ মনোনয়ন ক্রয় বা জমা দেয়নি। ফলে ভোট গ্রহনের তারিখে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শফিকুল ইসলাম মনোনয়ন ক্রয়কৃতদের নির্বাচিত ঘোষনা করেন। সংগঠনের নিয়মানুযায়ী নব নির্বাচিত কমিটির শপথ রবিবার অনুষ্ঠিত হয় বলে সংশ্লিষ্ঠরা জানান।

জুন ১৯,২০২২ at ২০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি