অভয়নগরে আগুনে নিঃস্ব পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

যশোরের অভয়নগরে গভীর রাতে আগুন লেগে নিঃস্ব হয়ে খোলা আকাশের নিচে এক কাপড়ে মানবেতর জীবন যাপন করা পরিবারটির পাশে দাড়িয়েছেন অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর।

তিনি বুধবার বিকেলে পরিবারটির পাশে গিয়ে তাদের দুঃসহ জীবন স্বচক্ষে দেখে সহমর্মিতা জানান। সেই সাথে আগুনে পুড়ে ছাই হওয়া বসতবাড়ি পর্যবেক্ষন করেন এবং পরিবারটির হাতে তাৎক্ষনিক নগদ অর্থ সহযোগিতা করেন।

পাশাপাশি উপজেলা পরিষদের মাধ্যমে পরিবারটির জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সেই সাথে তাদের পুড়ে যাওয়া দলিল পত্রাদী, জাতীয় পরিচয়পত্রসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র যাতে সহজে পূণরায় পেতে পারে তার সার্বিক সহযোগিতার জন্য স্ব স্ব দপ্তরকে বিশেষভাবে গুরুত্ব দেয়ার নির্দেশ দিয়েছেন।

একই ভাবে পরিবারটির পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, অভয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন ও সংশ্লিষ্ট প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মফিজুর রহমান।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের বারইপাড়া এলাকার সুমিত দাসের ঘরে হঠাৎ আগুন লেগে বসতঘরসহ আসবাবপত্র, নগদ টাকা, পোষাক ও নিত্য ব্যবহর্য্য সকল জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এক কাপড়ে বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে সুমিত দাসের পরিবার।

জুন ১৫,২০২২ at ১৯:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহো/রারি